আপনার ডোমেনের Authority কিভাবে বাড়াবেন ?

Domain Authority বাড়ানোর উপায় :-

এমন অনেক লোক আছেন যারা ব্লগিং জার্নী শুরু করেন তবে তাদের ব্লগারে সফল হতে অনেক সময় লাগে। তাদের ওয়েবসাইটের ডিএ পিএ বৃদ্ধি পায় না তাই তারা ব্লগার ক্ষেত্রে সফল হতে পারে না। এটি আরও বেশি ক্ষতিকারক যদি আপনার ওয়েবসাইটের ডোমেন Authority কম থাকে তবে আপনার ওয়েবসাইটে ট্রাফিকও কম আসবে। আপনি যদি এমন একটি নতুন ডোমেইন কিনে থাকেন যা আগে কেউ কিনে না থাকে তবে এর ডিএ শূন্য থাকবে।

গুগলে আপনার ওয়েবসাইটকে উচ্চতর স্থান দেওয়ার একটি উপায় রয়েছে যা প্রচুর ঝামেলার মধ্যে দিয়ে আপনাকে করতে হবে। 

আপনার ডোমেন Authority বাড়াতে আপনার অনেক সময় লাগে। ডিএ পিএ নাম নথিভুক্ত করতে পারে তবে আপনাকে সফল হতে কয়েক মাস সময় লাগতে পারে এইভাবে আপনাকে যা করতে হবে তা হল আপনার ওয়েবসাইটের জন্য অনেক গুলি ব্যাকলিংক তৈরি করতে হবে আপনাকে একটি ডু ফলো ব্যাকলিংক তৈরি করতে হবে যাতে অন্য ওয়েবসাইটের traffic আপনার ব্লগে আসতে পারে। তবে এটি এত সহজ নয়। ব্যাকলিঙ্ক তৈরি করতে আপনার অনেক সময় লাগতে পারে। সমস্ত বিষয় বিবেচনা করতে হবে। 

আপনার এমন ওয়েবসাইট থেকে ব্যাকলিংক নেওয়া উচিত নয় যাতে স্প্যামের স্কোর অনেক বেশি রয়েছে এবং প্রাপ্তবয়স্কদের সামগ্রী রয়েছে।

আপনার এই ওয়েবসাইটটি থেকে মোটেও ব্যাকলিঙ্কগুলি নেওয়া উচিত নয়, অন্যথায় আপনার ওয়েবসাইটের স্প্যামের স্কোর আরও বেশি হবে এবং আপনার সাইটটি কখনও গুগলে র‌্যাঙ্ক করবে না এবং আপনি ব্লগিংয়ের ক্ষেত্রে কখনই সফল হতে পারবেন না।

তবে আমি আপনাকে একটি খুব ভাল টিপস বলব যা একদিনের মধ্যে আপনার সাইটের ডিএ পিএ বাড়িয়ে দেবে। এর জন্য আপনাকে কী করতে হবে তা আমি আপনাকে জানাব।

আপনার যা করা উচিত তা হ'ল খুব উচ্চ ডিএ পিএ যেমন ডিএ 50 পিএ 90 রয়েছে এমন একটি ডোমেন কেনা ?

আপনার ডোমেনের Authority কিভাবে বাড়াবেন ?

আমি আপনাকে কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয় বলি যার মধ্যে আপনি যদি মেয়াদোত্তীর্ণ ডোমেন কিনতে চান তবে আপনাকে সেই জিনিসগুলির যত্ন নিতে হবে যা ক্ষতি করবে না।

প্রথমে আমি আপনাকে একটি জিনিস বলি যা আপনাকে একটি মেয়াদোত্তীর্ণ ডোমেন কিনতে হবে তারপরে আপনাকে অবশ্যই এটির স্প্যাম স্কোরটি চেক করতে হবে অন্যথায় আপনার সাইটটি কখনও গুগলে র‌্যাঙ্ক করবে না। এবং আপনার পোস্ট কখনও গুগল এ সার্চ এ আসবে না।

আরও একটি বিষয় আপনার মনে রাখতে হবে যে আপনি যদি মেয়াদোত্তীর্ণ ডোমেন কিনেন তবে এটিতে এটিতে অ্যাডসেন্স নিষিদ্ধকরণ থাকবে। যদি এটিতে অ্যাডসেন্স নিষেধাজ্ঞা থাকে তবে আপনি কখনই Google অ্যাডসেন্স থেকে অর্থোপার্জন করতে পারবেন না অন্য কোনো অল্টারনেটিভ থেকে অনুমোদন পাবেন।

আরও একটি বিষয়, আপনার কোনও পুরনো ওয়েবসাইট থেকে ব্যাকলিংকগুলির একটি মেয়াদোত্তীর্ণ ডোমেন কেনা উচিত নয়, অন্যথায় আপনার ওয়েবসাইটটি কখনও গুগলে র‍্যাঙ্ক করবে না এবং আপনি কখনই ব্লগার থেকে অর্থ উপার্জন করতে পারবেন না। অর্থ অপচয় হবে এবং আপনি কখনই আপনার ব্লগিং এর ক্ষেত্রে সফল হতে পারবেন না।

আপনি যদি এই বিষয়গুলি মাথায় রেখে মেয়াদোত্তীর্ণ ডোমেন কিনে থাকেন তবে আপনি খুব দ্রুত ব্লগারে সফল হতে পারবেতন। এবং আপনার ব্লগার থেকে দুর্দান্ত অর্থ উপার্জন করতে পারেন। যদি তা না হয় তবে অ্যাডসেন্সের জন্য স্প্যাম স্কোরটি চেক করে দেখুন।

কিভাবে আপনার ডিএ - পিএ বাড়াবেন ?

আপনি যদি স্ট্যান্ডবাই ব্যবহার করেন তবে একটি কৌশল আপনি আপনার ডোমেনের Authority এক থেকে দুই মাসের মধ্যে বাড়িয়ে তুলতে পারবেন এবং আপনার সাইটটিকে গুগলে স্থান দেওয়া খুব সহজ হবে। আপনি যদি এই ট্রিক টি ব্যবহার করেন তবে আপনার সাইটে প্রচুর ট্র্যাফিক আসবে। 

আপনার সাইট এর Authority বাড়াতে কি কি করতে হবে ? 

আমি আপনাকে বলব কীভাবে ব্যাকলিঙ্ক তৈরি করতে হয়। আপনার সাইটে ট্র্যাফিক আনতে ব্যাকলিঙ্ক কীভাবে তৈরি করবেন ? ব্যাকলিঙ্ক দু  ধরণের হয়। যেমন একটি Do ফলো ব্যাকলিংক ও নো ফলো ব্যাকলিঙ্ক। 

কীভাবে আপনি ডু ফলো ব্যাকলিঙ্ক তৈরি করবেন ?

যখন কারও ওয়েব সাইটে আপনার সাইটের লিঙ্ক, দেওয়া থাকে এবং সেই সাইটে গুগল এ রেঙ্ক করে যদি সেই সাইট এর ট্রাফিক আপনার দেওয়া সেই লিঙ্ক এ ক্লিক করে আপনার সাইট এ ভিসিট করে তবে আপনার ট্রাফিক বৃদ্ধি হবে। ও এটি ডু ফলো ব্যাকলিঙ্ক।

Do-Follow ব্যাকলিঙ্ক কী কী সুবিধা রয়েছে ? 

প্রথমত , আমি আপনাকে বলব আপনার সাইটে ট্র্যাফিক আনতে সাহায্য করে। এর জন্য একটি Do- ফলো ব্যাকলিংক রয়েছে।

দ্বিতীয়, ব্যাকলিঙ্কটি হল নোফলো ব্যাকলিংক যা আপনার ডোমেনের Authority বাড়ায়, অর্থাত্ নোফলো ব্যাকলিংকটি আপনার ডোমেন Authority বাড়িয়ে তোলে এবং আপনার সাইটে ট্র্যাফিকও আনে অর্থাত্ আপনার সাইটের জন্য ডোফলো এবং নোফলো উভয় ব্যাকলিংকই দরকার। 

কীভাবে আপনার সাইটের ডিএ বাড়ানো যায় সে বিষয়ে জানবো ?

আপনাকে যা করতে হবে তা হল একটি নোফলো ব্যাকলিংক তৈরি করতে হবে। তবেই আপনার ডোমেন Authority সাইটে সূচিযুক্ত হবে। আমি আপনাকে জানিয়ে দিচ্ছি কীভাবে নোফলো ব্যাকলিংক তৈরি করতে হয়। ব্যাকলিঙ্কগুলি তৈরি করার দুটি উপায় রয়েছে। প্রথম উপায়টি হ'ল কারও সাইটে মন্তব্য করা, তাদের আর্টিকেল এর প্রশংসা করা এবং তাদের কাছ থেকে একটি নোফলো ব্যাকলিংকের জন্য অনুরোধ করা। , তারপরে তারা আপনাকে একটি নফলো ব্যাকলিংক সরবরাহ করবে। 

দ্বিতীয় উপায়টি হ'ল আপনি বড় প্ল্যাটফর্মগুলি থেকে সেগুলিতে নিজের গল্প যুক্ত করে এবং আপনার সাইটে একটি লিঙ্ক যুক্ত করে বড় ধরণের ব্যাকলিংক পেতে পারেন যা আপনাকে নোফলো ব্যাকলিংক দেবে এবং আপনার সাইটের ডিএ অনেক বাড়বে। এবং আপনার সাইটটি খুব দ্রুত র‌্যাঙ্ক করবে এবং আপনার সাইটে প্রচুর ট্র্যাফিক আসবে তবে ব্যাকলিঙ্ক তৈরি করার সময় আপনাকে অবশ্যই নিশ্চিত করতে হবে যে আপনি কোনও খারাপ ওয়েবসাইট থেকে Do-ফলো বা No-ফলো ব্যাকলিংক তৈরি করবেন না অন্যথায় আপনার সাইটের স্প্যাম স্কোর বেশি হবে। এটি ঘটতে শুরু করবে এবং আপনার সাইটের ডোমেন Authority কমতে শুরু হবে এবং আপনার সাইট গুগলে র‌্যাঙ্ক করবে না।

আপনাকে ব্যাকলিঙ্কগুলি তৈরি করতে হবে এবং আপনার সাইটের ডোমেন Authority বাড়িয়ে তুলতে হবে।

Post a Comment

0 Comments